Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
আন্তর্জাতিক নারী দিবস- ২০২২ উদযাপন
বিস্তারিত
শ্যামনগর উপজেলা প্রশাসন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, ও জাতীয় মহিলা সংস্থার সম্মিলিত আয়োজনে অদ্য ০৮/০৩/২০২২ ইং তারিখে অত্যন্ত আড়ম্বরপূর্ণভাবে শ্যামনগর উপজেলায় আন্তর্জাতিক নারী দিবস- ২০২২ উদযাপিত হয়েছে।
এবছর দিবসটির প্রতিপাদ্য ছিল- "টেকসই আগামীর জন্য, জেন্ডার সমতায় আজ অগ্রগণ্য।"
সকাল ১১ঃ০০ টায় উপজেলা পরিষদ থেকে র্যালির মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়ে, একটি বিশেষ আলোচনা অনুষ্ঠান, ও নাটিকা উপস্থাপনের মাধ্যমে দিবসটি উদযাপনের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।
শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ আক্তার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব এস এম আতাউল হক দোলন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জনাব সাইদুজ্জামান সাইদ ও সহকারী কমিশনার (ভূমি)। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত জাতীয় মহিলা সংস্থার শ্যামনগরের চেয়ারম্যান, মিসেস শাহানা হামিদ, উপজেল সমাজসেবা কর্মকর্তা, উপজেলা নির্বাচন অফিসার, সহকারী প্রোগ্রামার (আইসিটি অফিসার) প্রোগ্রাম অফিসার- (ওসিসি), উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা, একাডেমিক সুপারভাইজার (উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তর), জাতীয় মহিলা সংস্থার জেলা কর্মকর্তা প্রমুখ।
এছাড়াও সামগ্রিক আয়োজন, পরিচালনা, ও সঞ্চালনায় ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, শ্যামনগর।
অনুষ্ঠানে প্রায় আড়াই শতাধিক মানুষের সমাগম হয় এবং, আয়োজন সহযোগী হিসেবে ছিল শ্যামনগর উপজেলায় কর্মরত একাধিক বেসরকারি উন্নয়ন সংস্থা।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
08/03/2022
আর্কাইভ তারিখ
10/07/2023